Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
মনোহরগঞ্জ উপজেলার বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির (উপজেলা স্থায়ী কমিটি) ২০২৩-২০২৪ অর্থ বছরের ০৫ (পাঁচটি) সভার কার্য-বিবরণী ও বিস্তারিত।
বিস্তারিত

মনোহরগঞ্জ উপজেলার উপজেলা খাদ্য অফিসের বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির (উপজেলা স্থায়ী কমিটি) ২০২৩-২০২৪ অর্থ বছরের ০৫ (পাঁচটি) (কার্য-বিবরণী দেখতে ক্লিক করুন) সভার সভা আহবান নোটিশ, উপস্থিতি স্বাক্ষর (পরিশিষ্ট-ক) এবং সভার রেজুলেশানসহ  বিস্তারিত।

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২৩-২০২৪ অর্থ বছরের ১ম সভা জুলাই/২৩ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২৩-২০২৪ অর্থ বছরের ২য় সভা সেপ্টেম্বর/২৩ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২৩-২০২৪ অর্থ বছরের ৩য় সভা নভেম্বর/২৩ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২৩-২০২৪ অর্থ বছরের ৪র্থ সভা জানুয়ারী/২৪ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২৩-২০২৪ অর্থ বছরের ৫ম সভা মার্চ/২৪ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)


প্রকাশের তারিখ
12/03/2024
আর্কাইভ তারিখ
31/07/2024