Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
মনোহরগঞ্জ উপজেলার বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির (উপজেলা স্থায়ী কমিটি) ২০২২-২০২৩ অর্থ বছরের ০৬ (ছয়টি) সভার কার্য-বিবরণী ও বিস্তারিত।
বিস্তারিত

মনোহরগঞ্জ উপজেলার উপজেলা খাদ্য অফিসের বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির (উপজেলা স্থায়ী কমিটি) ২০২২-২০২৩ অর্থ বছরের ০৬ (ছয়টি) ( কার্য-বিবরণী দেখতে ক্লিক করুন) সভার সভা আহবান নোটিশ, উপস্থিতি স্বাক্ষর (পরিশিষ্ট-ক) এবং সভার রেজুলেশানসহ  বিস্তারিত।

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২২-২০২৩ অর্থ বছরের ১ম সভা জুলাই/২২ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২২-২০২৩ অর্থ বছরের ২য় সভা সেপ্টেম্বর/২২ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২২-২০২৩ অর্থ বছরের ৩য় সভা নভেম্বর/২২ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২২-২০২৩ অর্থ বছরের ৪র্থ সভা জানুয়ারী/২৩ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী(দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২২-২০২৩ অর্থ বছরের ৫ম সভা মার্চ/২৩ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণ বিষয়ক কমিটির ২০২২-২০২৩ অর্থ বছরের  ৬ষ্ঠ সভা মে-জুন/২৩ ইং মাসে অনুষ্ঠিত হয়। কার্যবিবরণী (দেখতে ক্লিক করুন)

প্রকাশের তারিখ
13/07/2023
আর্কাইভ তারিখ
31/07/2024